'আমার বাবা আমাকে ধাক্কা মেরেছেন': গায়ক কুমার সানু তার প্রথম ডিএনএ ভারত এর পরে কি ঘটছে তা নিয়ে শকিং উদ্ঘাটন করে।

কপিল শর্মা শো-তে কাপিল শর্মা নিয়ে আলোচনা করার সময় গায়ক কুমার সানু প্রকাশ করেছেন যে তার প্রথম কর্মক্ষমতা মাফিয়া গ্যাংয়ের সামনে রেলপথের উপর ছিল …

Kumar Sanu

আপডেট করা হয়েছে: 23 মে, ২019, 11:45 PM তে পোস্ট করা

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি এর প্রবীণ গায়ক কুমার সানু , কপিল শর্মা শো এর আসন্ন পর্বের সাথে সুপরিচিত গীতিকার সমীরের সাথে দেখা হবে । এই সপ্তাহান্তে বায়ুতে যাবেন এই পর্ব, কুমার সানু তার যাত্রা এবং গায়ক হিসাবে প্রথম দিকের বছর সম্পর্কে কিছু হতাশাজনক আয়াত তৈরি করবে।

কপিল শর্মা সঙ্গে তার কথোপকথনের সময়, কুমার সানু তার প্রথম সঙ্গীত কর্মক্ষমতা সম্পর্কে বিবরণ ভাগাভাগি করতে বলা হয়। কাপিল শর্মা শোতে গায়ক প্রকাশ করেন, “আমার প্রথম অভিযান রেলপথের ট্র্যাকগুলিতে ছিল যেখানে আমাকে মাফিয়া গ্যাংয়ের সামনে কিছু হিন্দি গান গাইতে বলা হয়েছিল এবং এর সাথে আরও ২0,000 জন উপস্থিত ছিলেন। আমি ভয়ে গাইতাম এবং নাচতে থাকতাম। এবং ভাগ্যক্রমে, তারা এটা পছন্দ করেছে। ”

আরও যোগ করা, কুমার সানু প্রকাশ করেছেন যে তার বাবার পরে তাকে চূর্ণ করেছে। “যখন আমার বাবাকে একটি আড়ম্বরপূর্ণ ব্যাকগ্রাউন্ড থেকে এসেছিল তা জানতে পেরেছিলেন, তিনি আমাকে খুব কঠোরভাবে চাপিয়ে দিয়ে বললেন, এটা গানের পথ নয়,” বলেছেন সানু কাপিল।

সানু শুধুই নয়, এমনকি সমীর বেশ কয়েকটি আকর্ষণীয় প্রকাশক তৈরি করেছেন। বিখ্যাত গীতিকারের ভাগ্য ছিল, তাঁর বিখ্যাত গান ‘দখা হেই পাহহলি বার’ গানের গান, তার স্ত্রী অনিতা পাণ্ডে অনুপ্রাণিত। তিনি প্রকাশ করেন যে, যখন তিনি গান সম্পর্কে তার স্ত্রীকে বলেন, তিনি বলেন যে তিনি একজন সেরা গীতিকার হতে পারেন তবে তিনি খুব খারাপ মিথ্যাবাদী।

Post Author: admin