এআইবি'র তানময়ে ভাত সিইও হিসাবে পদত্যাগ করার পর “ব্যর্থ” হওয়ার জন্য ক্ষমাপ্রার্থী – এনডিটিভি নিউজ

এআইবি বলেছিলেন, তানমায়ে ভাটের “উত্সব চক্রবর্তী সম্পর্কিত রায় শেষ হয়ে গেছে”।

নতুন দিল্লি:

বৃহস্পতিবার এক দীর্ঘ Instagram পোস্টে, স্ট্যান্ড আপ আপ কমেডিয়ান তানময়ে ভাত তার নিজের সহকর্মীদের কাছে এআইবিতে ক্ষমা চেয়েছিলেন, কারণ তিনি নিজেকে “আদর্শ” থেকে বাঁচাতে ব্যর্থ হন এবং বলেন যে তিনি নারীদের “নিরাপদ” মনে করতে চেষ্টা করবেন, যদি তিনি “ভবিষ্যতে কোন নেতৃত্ব ক্ষমতা” অনুমান। গতকাল কমেডি গ্রুপের সিইও পদে পদত্যাগ করলেন মি।

গত বছর তিনি লেখক-কৌতুক উত্সব চক্রবর্তী, যিনি যৌন হয়রানির অভিযোগে, অভিযোগের বিরুদ্ধে অভিযোগ না করার কারণে গুরুতর সমালোচনার মুখে পড়েছিলেন। আরেকটি স্ট্যান্ড আপ কমিক গুরু্সিমারান খাম্বা, যিনি এআইবির অংশ ছিলেন, এছাড়াও যৌন অপব্যবহারের অভিযোগ আনা হয়েছিল। মিঃ খাম্বা তার নিজের উদ্যোগ শুরু করার জন্য কোম্পানী ছেড়ে চলে যান।

এদিকে, এআইবি গতকাল একটি বিবৃতি জারি করে বলেছে যে তাদের ইউটিউব চ্যানেল “ভবিষ্যৎ ভবিষ্যতের জন্য মৃত” ছিল এবং তাদেরকে তাদের কর্মীদের ছেড়ে দেওয়া হয়েছিল।

একটি আপডেট pic.twitter.com/Jtq3nSGnwi

– অল ইন্ডিয়া বাকচোড (@ এলআইন্ডিয়াবাচোদ) ২২ মে, ২019

কোম্পানিটি রোববার জোশী এবং আশিষ শাকিয়ার বাকি দুই সদস্যের পরিচালনায় অব্যাহত থাকবে, যারা ভবিষ্যতে একচেটিয়া স্বার্থ অনুসরণ করবে।

মিঃ খাম্বার মামলায় অভিযোগ করা হয়েছে, তারা আইন-শৃঙ্খলা বাহিনীর একজন সিনিয়র অংশীদার এবং বৈচিত্র্য বিষয়ক পরামর্শদাতাসহ দুই সদস্যের বহিরাগত কমিটি (ইসি) নিযুক্ত করেছেন।

এদিকে বিআইডব্লিউআইএর বিবৃতিতে বলা হয়, “পদ্ধতির সঙ্গে সমস্যা” উদ্ধৃত করে কমিক তার তদন্ত চলাকালীন তদন্ত প্রক্রিয়া থেকে সরে গিয়েছিল।

বুধবার এক স্বাধীন বিবৃতিতে জনাব খাম্বা বলেছেন, তাকে “প্রত্যাশিত প্রক্রিয়া” অভ্যন্তরীণ অভিযোগ কমিটির অনুসরণ করা হচ্ছে বলে মনে হয়নি বলে তাকে তদন্ত থেকে প্রত্যাহার করা হয়েছিল।

“আমি স্বেচ্ছায় অংশগ্রহণ করতে এবং এই কমিটির সকল সম্ভাব্য সহযোগিতা প্রসারিত করে শুরু করেছি।

যাইহোক, এই প্রক্রিয়া যা চার মাস স্থায়ী ছিল প্রক্রিয়াগত ল্যাপটপ সঙ্গে পূর্ণ ছিল এবং প্রাকৃতিক ন্যায়বিচার নীতি অনুসরণ করে না। যথাযথ প্রক্রিয়া অনুসরণ করার জন্য আমার পুনরাবৃত্তি অনুরোধ সত্ত্বেও, এই ব্যর্থতা অব্যাহত, “তিনি বলেন, একটি নতুন কমিটি গঠন করা তার অনুরোধ অস্বীকার করা হয়েছে।

“আমি তদন্ত থেকে প্রত্যাহার ছাড়া আর কোন উপায় ছাড়াই ছিলাম। আজ পর্যন্ত আমি মনে করি যে আমি যে কোন কমিটির সাথে সহযোগিতা করতে পেরে খুশি এবং প্রাকৃতিক ন্যায়বিচারের নীতি অনুসরণ করি।

“সিলভার লাইনিং এর মাধ্যমে এই সবই আমি পেয়েছি। আমার প্রতি এমন ভাবনা এবং চিন্তা করার সুযোগ পেয়েছিলাম যে আমি সত্যিই আবেগপ্রবণ, আমি কার সাথে কাজ করতে চাই এবং আমার জীবনের পরবর্তী অধ্যায়টি কী চাই তার সাথে – আমি আমার নতুন উদ্যোগ লাইট @ 27 এর প্রবর্তন ঘোষণা করতে পেরে আনন্দিত, “তিনি বলেন।

২01২ সালের লোকসভা নির্বাচনের ফলাফল ২3 মে হবে। সর্বশেষ নির্বাচন খবর এবং ndtv.com/elections এ লাইভ আপডেট পান । এনডিটিভি লাইভ সমস্ত কর্ম ক্যাচ। আমাদের উপর মতো ফেসবুক বা এ আমাদের অনুসরণ করুন টুইটার এবং ইনস্টাগ্রাম জন্য সংবাদ নির্বাচন 2019 জন্য 543 সংসদীয় আসনের প্রতিটি

Post Author: admin