মালয়েশিয়া অরোরার সাথে দম্পতির দম্পতির প্রেমে পড়েছেন অর্জুন কাপুর!

অর্জুন কাপুর, মালাইকা অরোরা একটি পর্দায় একটি পোজ আঘাত!

অর্জুন কাপুর, মালাইকা অরোরা একটি পর্দায় একটি পোজ আঘাত!

অর্জুন কাপুর এবং মালয়িকার বিয়ের গুজব বেশ কিছুদিন ধরে চলছে। উভয়ই শীঘ্রই একে অপরের সাথে গিঁট বাঁধাই পরিকল্পনা পরিকল্পনা গুজব অস্বীকার করেছে। যদিও তাদের জনসাধারণের উপস্থিতি একসাথে হাঁটুতে দুর্বল হয়ে যায়। মালয়িকা ও অর্জুন সম্প্রতি তাঁর ছবি, ইন্ডিয়া’স মোস্ট ওয়ায়ান্টের স্ক্রীনিংয়ে দেখেন। উভয় একে অপরের সাথে pososed এবং আমরা সব গরমতা পরিচালনা করতে পারবেন না। তারা একে অপরের সাথে তাই আরাধ্য এবং নিখুঁত চেহারা। অভিনেত্রী denims সঙ্গে একটি backless, মৌলিক ট্যাংক শীর্ষ পরা হয় এবং এটি গ্রীষ্মের জন্য উপযুক্ত সমন্বয়।

জুমটভের সঙ্গে একচেটিয়া চ্যাটে, অর্জুন সব বিবাহের গুজব সম্পর্কে খুলে গেলেন এবং বললেন, “আমি মনে করি আমার পরিবার যদি এটি থেকে পৃথিবীকে লুকিয়ে রাখে তবে এটা পছন্দ করবে না। আমরা এমন একটি স্থান থেকে এসেছি যেখানে আমরা আমাদের উদযাপনের মধ্যে অন্তর্ভুক্ত। তাই, সত্যিকার অর্থে যদি আমার কথা বলার কিছু থাকে। ওর ওয়াইজ ভাই আমার প্রধান সাক্ষাত্কারে আমার কহতা হুন প্রধান পাতিপাটি কি শুটিং কার রাহুন আর আমার মূল গান হ’ল তাগ লগ শাদী কে বাড হয় পরিস্থিতি আমার অতে হেন তোহ প্রধান শাদী ক দৌরন তো নয় না রেহনা ছাহঙ্গা (আমি প্রত্যেক সাক্ষাত্কারে বললাম যে আমি চাঁচা করেছি পানিপাটের জন্য আমার মাথা, বিয়ে করার পর মানুষ ঠাণ্ডা হয়ে যায়, আমি অন্তত আমার বিয়ের সময় ঠাণ্ডা হতে চাই না)। তাই, সময় আছে, আমি নিজেকে উপভোগ করি। আপনি guys এত দীর্ঘ জন্য আমাদের অনুমতি দেওয়া হয়েছে আমি আশা করি এটা চলতে। এবং সময় সঠিক হলে আমি ভবিষ্যতের পরিকল্পনা সম্পর্কে কথা বলব। ”

এখানে মালাইকা এবং অর্জুনের এই ছবিটি স্ক্রীনিংয়ের মাধ্যমে দেখুন।

এই দুই চেহারা একসাথে চমত্কার চেহারা না? ২4 মে, ২019 তারিখে ভারতের সর্বাধিক পছন্দসই পর্দা বড় পর্দায় আঘাত করবে। আরো আপডেটের জন্য আমাদের সাথে থাকুন।

হলিউড বিনোদন এবং খবর সেরা সঙ্গে আপনার টিভি দেখার অভিজ্ঞতা সম্পন্ন। টাইমস মুভি এবং নিউজ প্যাক মাত্র 13 টাকায় পান। এখন টাইমস ম্যান প্যাকের জন্য আপনার তারের / ডিটিথ সরবরাহকারীকে জিজ্ঞাসা করুন। আরো জানুন

প্রস্তাবিত ভিডিও

Post Author: admin