আদিত্য পুরি এইচডিএফসি ব্যাঙ্কে 156 কোটি টাকার হোল্ডিং বিক্রি করে – মানি কন্ট্রোল

<নিবন্ধ ডেটা-আইও-নিবন্ধ-url = "http://www.moneycontrol.com/news/business/aditya-puri-sells-holding-worth-rs-156-crore-in-hdfc-bank-4950301.html "আইডি =" নিবন্ধ-4950301 "> <ডিভি>

এইচডিএফসি ব্যাংক পুরীর প্রতিস্থাপনের প্রক্রিয়া চলছে, যার মেয়াদ 26 অক্টোবর, 2020-এ শেষ হবে

এইচডিএফসি ব্যাংক আদিত্য পুরিকে প্রতিষ্ঠা করার জন্য প্রস্তুতি নিচ্ছে যারা প্রতিষ্ঠার পর থেকে ব্যাংকের শীর্ষস্থানীয় ছিলেন এবং ২২ শে অক্টোবর, ২০২০ এ পদত্যাগ করবেন। পুরী বর্তমানে এইচডিএফসি-র ব্যবস্থাপনা পরিচালক হিসাবে 25 বছর ধরে দেশের যে কোনও বেসরকারী খাতের ব্যাংকের দীর্ঘকালীন প্রধান কার্যনির্বাহী। এখানে দীর্ঘ দীর্ঘ পরিবেশনকারী সিইওগুলির একটি তালিকা রয়েছে (চিত্র: রয়টার্স)

এইচডিএফসি ব্যাংক আদিত্য পুরিকে প্রতিষ্ঠা করার জন্য প্রস্তুতি নিচ্ছে যিনি প্রতিষ্ঠার পর থেকে ব্যাংকের শীর্ষস্থানীয় ছিলেন এবং ২ 26 শে অক্টোবর পদত্যাগ করবেন। , ২০২০. এইচডিএফএসি-র ম্যানেজিং ডিরেক্টর হিসাবে পুরু বর্তমানে দেশের যে কোনও বেসরকারী খাতের ব্যাংকের সবচেয়ে দীর্ঘকালীন প্রধান নির্বাহী। এখানে দীর্ঘ দীর্ঘ পরিবেশনকারী সিইওগুলির একটি তালিকা রয়েছে (চিত্র: রয়টার্স)

এইচডিএফসি ব্যাংক এর প্রধান নির্বাহী আদিত্য পুরী প্রায় বিক্রি করেছেন কোম্পানিতে তার শেয়ারের এক-পঞ্চমাংশ, ১৫6 কোটি রুপি।

ডেটা বিএসইতে উপলব্ধ

লেনদেনের পরে, লেনদেনের আগে 0.14 শতাংশের বিপরীতে পুরীর ব্যাংকের ইক্যুইটি মূলধনের 0.12 শতাংশ ছিল। তার সর্বশেষ ব্যবসায়ের পরে তার 64৪.৯ লক্ষ শেয়ার রয়েছে।

এইচডিএফসি ব্যাংক পুরীর প্রতিস্থাপনের প্রক্রিয়া চলছে, যার মেয়াদ ২ October শে অক্টোবর, ২০২০ এ শেষ হচ্ছে। সংস্থাটি অনুসন্ধানের জন্য একটি অনুসন্ধান কমিটি গঠন করেছে পুরীর প্রতিস্থাপন।

শ্যামলা গোপীনাথ, সঞ্জীব সচর, এমডি রঙ্গনাথ, সন্দীপ পারেক, শ্রীকান্ত নধামুনি এবং কেকি মিস্ত্রি কমিটির সদস্য এবং পুরী উপদেষ্টা হিসাবে রয়েছেন।

nderণদানকারীও রয়েছেন পুরীর উত্তরসূরি সন্ধানে সহায়তার জন্য বিশ্বব্যাপী নির্বাহী অনুসন্ধান সংস্থা ইগন জেহেন্ডারকে নিয়োগ করা হয়েছে।

২০২০ সালে 70০ বছর বয়সী পুরী ১৯৯৪ সাল থেকে ব্যাংকের এমডি ছিলেন। অর্থবছর ১৯৯19 সালে তাঁর বেতন ছিল ৫৫.৮7 কোটি টাকা, যার মধ্যে স্টক ছিল বিকল্পগুলি।

এক্সক্লুসিভ অফার: কোড” BUDGET2020 “ব্যবহার করুন এবং প্রথম বছরের জন্য 333 / – টাকার হিসাবে Moneycontrol প্রো এর সাবস্ক্রিপশন পান।

প্রথম প্রকাশিত হয়েছে ফেব্রুয়ারী 17, 2020 এ 09:40 am

Post Author: admin