টেম্বা বাভুমা প্রথম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি থেকে হ্যামস্ট্রিংয়ের স্ট্রেন নিয়ে আউট হন ESPNcricinfo.com – ESPNcricinfo o

<বিভাগ ডেটা-আচরণ = "লেখক_প্রেমী নিবন্ধ_ হেডার_নিউজ_ফিড_ইটিম_মেটা সামাজিক_তুল্য মন্তব্য" আইডি = "নিবন্ধ-ফিড"> <নিবন্ধ ডেটা-আচরণ = "গল্প_স্ক্রোল গল্প_প্রেসী" ডেটা-আইডি = "28727938" ডেটা-এসসিআর = "http: //www.espncricinfo। com / গল্প / _ / আইডি / 28727938 / টেম্বা-বাভুমা-শাসিত-প্রথম-অস্ট্রেলিয়া-t20i-hamstring-strain "> <ডিভি> <শিরোনাম <ফিগার> <ডিভি> <চিত্র> <উত্স মিডিয়া = "(ন্যূনতম প্রস্থ: 376px)"> <উত্স মিডিয়া = "(সর্বাধিক প্রস্থ: 375px)">

<ফিগক্যাপশন> ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি-তে টেম্বা বাভুমা চোট পেয়েছিলেন << সাইটটি> গেইটি ইমেজ

<ডিভ> <ডিভি> <স্প্যান ডেটা-আচরণ = "তারিখ_কালীন" ডেটা-ডেট = "2020 -02-18T12: 06: 01Z "> <স্প্যান ডেটা-ডেটফর্ম্যাট =" টাইম 1 "ডেটা-শোটাইমজোন =" সত্য "> 7:06 পূর্বাহ্নে

  • < img alt = "" src = "https://a.espncdn.com/combiner/i?img=/i/cricket/cricinfo/739517_106x91.png&w=160&h=160&scale=crop">

    ফিরদোজ মোন্ডা <স্প্যান> দক্ষিণ আফ্রিকার সংবাদদাতা, ইএসপিএনক্রিকইনফো

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি সিরিজের ওপেনারকে এই শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে হ্যামস্ট্রিংয়ের চাপে ফেলে দেওয়া হয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় ইনজুরিটি সহ্য করেছিলেন বাভুমা রবিবার সুপারস্পোর্ট পার্কে এবং সাত থেকে 10 দিনের বিশ্রামের প্রয়োজন হবে। এই রবিবারের প্রথম দিকে পোর্ট এলিজাবেথে খেলার জন্য তিনি দক্ষিণ আফ্রিকার দলে থাকবেন।

এছাড়াও পড়ুন: দক্ষিণ আফ্রিকা অস্ট্রেলিয়া টি-টোয়েন্টির জন্য দুজন প্লেসিসকে বেছে নিয়েছে, রাবদা ফিরেছে

বাভুমার রোগ নির্ণয়ের অর্থ দক্ষিণ আফ্রিকা ইংল্যান্ডের বিপক্ষে যে খেলাগুলি সেরা কাজ করেছে – তাদের উদ্বোধনী জুটির ম্যাচের একটি অংশ ম্যাচে যান। বাউমা কুইন্টন ডি কক দিয়ে 92, 48 এবং 84 স্ট্যান্ড শেয়ার করেছেন এবং দক্ষিণ আফ্রিকার ইনিংসটি অভিপ্রায় দিয়ে শুরু করেছিলেন ।

স্কোয়াডে কোনও প্রতিস্থাপনের নাম না নিয়ে, অর্ডারের শীর্ষে ডি ককে কে যোগ দেবেন তা স্পষ্ট নয়। জোন-জন স্মটস এর ভূমিকায় কিছু অভিজ্ঞতা আছে যা তার প্রথম আটটি টি -২০ ইনিংসে খোলার পরে, ফাফ ডু প্লেসিস চেন্নাই সুপার কিংসের অর্ডারের শীর্ষে শেষ দুটি আইপিএল মরসুম কাটিয়েছে । রাসি ভ্যান ডার ডুসেন, হেইনিরিক ক্লাসেন এবং আনপ্যাটেড পাইট ভ্যান বিলজোন হ’ল বিকল্প বিকল্প।

ডু প্লেসিস, যিনি সোমবার অধিনায়কত্ব থেকে সরে এসেছেন , দক্ষিণ আফ্রিকা অবধি ইংলিশ সাদা বলের ম্যাচ থেকে বিশ্রাম নেওয়ার পরে কাগিসো রাবাদা এবং অ্যানরিচ নর্টজির সাথে দলে ফিরেছেন। এই বছরের শেষের দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সংমিশ্রণ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা।

এই আসরে প্রত্যাবর্তন করতে প্রস্তুত এবি ডি ভিলিয়ার্স এই ম্যাচগুলিতে জড়িত নন তবে আইপিএলের পরে দক্ষিণ আফ্রিকার হয়ে খেলতে পারেন। ।

Post Author: admin